কুমিল্লার দাউদকান্দিতে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত

নিউজ ডেস্ক।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে যাত্রীবাহী বাস চাপায় রিজিয়ানা করিম রিমি (১৮) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন।

রবিবার (২৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে তিনটায় মহাসড়কের শহীদনগর এলাকায় ফুটওভার ব্রিজের নিকট এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিমি জুরানপুর আদর্শ ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী এবং তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের রেজাউল করিমের মেয়ে। ওই কলেজে দুরের শিক্ষার্থীদের পরিবহনের জন্য সরকারের দেয়া একটি বাস থাকলেও আজ বাসটি বন্ধ ছিল বলে কলেজের অধ্যক্ষ জানান।

প্রত্যক্ষদর্শী সাতপাড়া গ্রামের গোলাম রাব্বি বলেন, কলেজের তিনজন ছাত্রী রাস্তা পার হচ্ছিল, ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের বাসটি দ্রুত গতি দেখে দুজন দাড়িয়ে যায়। একজন দৌড় দিলে বাসটি জোরে ব্রেক করেও নিয়ন্ত্রন করতে না পেরে ওই ছাত্রীকে চাপা দিয়ে আইল্যান্ডের উপর উঠে যায়।

শিক্ষার্থী পরিবহনের বাসটি আজ কি কারনে বন্ধ ছিল এমন প্রশ্নে জুরানপুর কলেজের অধ্যক্ষ মোঃ শরীফুল ইসলাম বলেন, ওই ছাত্রীরা দেরী করে গিয়েছে, আবার বলেন আজ পরীক্ষা ছিল তাই বন্ধ ছিল ।

কলেজের বাস কি কারনে বন্ধ ছিল তা খবর নেয়া হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিনুল হাসান।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলম বলেন, শহিদনগর ফুটওভার ব্রিজের নিকট ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের বাস চাপায় কলেজ ছাত্রী ঘটনাস্থলেই মারা যায়। পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। বাসটি পুলিশ হেফাজতে রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page